যাইতুন কিডস ফেস্টিভ্যাল-২০২৩ অনুষ্ঠিত

যাইতুন কিডস ফেস্টিভ্যাল-২০২৩ অনুষ্ঠিত

যাইতুন একাডেমির উদ্যোগে যাইতুন কিডস ফেস্টিভ্যাল-২০২৩ অনুষ্ঠিত হয় গত পহেলা সেপ্টেম্বর-২০২৩ রোজ শুক্রবার। এই দিন শিশুদের মেলায় পরিণত হয় যাইতুন একাডেমি। শিশু অভিভাবকসহ প্রায় ৪০০ অংশগ্রহণকারী ফেস্টিভ্যালে যোগদান করেন।

জুমুয়ার নামাজের পর দুপুরের খাবার পরিবেশনের মাধ্যমে শুরু হয় কিডস ফেস্টিভ্যাল। এরপর বিকাল সোয়া ৩ টা থেকে শুরু কিরাত, নাশিদ, আর্ট এবং মেরিট টেস্ট প্রতিযোগিতা। ছোট্ট ছোট্ট শিশুরা প্রত্যেকে দুটি করে ইভেন্টে অংশগ্রহণ করেন। প্রোগ্রাম চলে রাত ৯ টা পর্যন্ত। অনুষ্ঠানের ফাকে ফাকে বাচ্চাদেরকে চকলেট, ওয়েফার, কেক, কলা ইত্যাদি দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রফেসর ড. বিএম মফিজুর রহমান আল আজহারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, ড. মুহাম্মদ শহীদুল হক। অনুষ্ঠানে আগত অভিভাবক অভিভাবিকাবৃন্দও বক্তব্য প্রদান করেন। সবাই এত সুন্দর আয়োজনের জন্য কতৃপক্ষকে ধন্যবাদ জানান। সবশেষে যাইতুন একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মুহাম্মদ আমিনুল হক সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে যাইতুনের পাশে থাকার আহবান জানান। অনুষ্ঠানটি দোয়া মুনাজাতের মাধ্যমে শেষ হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন ড. মুহাম্মদ শহীদুল হক।

Recent News