জ্যামাইকা মুসলিম সেন্টার, ইউ এস এ র প্রধান পরিচালক আফতাব মান্নান যাইতুন পরিদর্শনে

জ্যামাইকা মুসলিম সেন্টার, ইউ এস এ র প্রধান পরিচালক  আফতাব মান্নান যাইতুন পরিদর্শনে

জ্যামাইকা মুসলিম সেন্টার, ইউ এস এ র প্রধান পরিচালক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট এনজিও কর্মী জনাব আফতাব মান্নান যাইতুন একাডেমী ভিজিট করেছেন গত ১লা অক্টোবর রোজ রবিবার বাদ মাগরিব। তিনি ঘুরে ঘুরে যাইতুনের কার্যক্রম দেখেন। কুরআনের হাফেজদের সাথে কিছুক্ষণ সময় কাটান। ছোট্ট ছোট্ট কুরআন শিক্ষার্থীদের কে তিনি হাফেজ ডাক্তার হাফেজ ইঞ্জিনিয়ার হাফেজ সমাজকর্মী হওয়ার অনুপ্রেরণা যোগান। তিনি ওদেরকে আমেরিকা পর্যন্ত গিয়ে হার্ভার্ড ইউনিভার্সিটিতে পড়ার উৎসাহ দেন। তিনি উল্লেখ করেন যাইতুন এর পরিপাটি ক্যাম্পাস আমাকে মুগ্ধ করেছে। আমি আজীবন যাইতুন এর পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ।

যাইতুন একাডেমির সম্মানিত চেয়ারম্যান ডঃ মুহাম্মদ আমিনুল হক ও ভাইস চেয়ারম্যান ডঃ মুহাম্মদ শহীদুল হক জনাব আফতাব মান্নানকে স্বাগত জানান। তারা উভয়ে উল্লেখ করেন যে, যাইতুন একাডেমিতে আফতাব মান্নান এর মত উঁচু মানের সমাজকর্মী ও মহান ব্যক্তিত্বকে পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার। আশা করি যাইতুন একাডেমি আপনাদের মতন ব্যক্তিত্বদের পরামর্শ ও সহযোগিতায় বিশ্ব দরবারে মাথা উঁচু করে স্থান করে নিবে।

জনাব আফতাব মান্নান যাইতুন একাডেমির কারিকুলাম, এতিম মেয়েদের লালন পালন এবং অন্যান্য বিষয়ের খোঁজখবর নেন। তিনি যাইতুন একাডেমি কর্তৃপক্ষকে এত সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

Recent News