জ্যামাইকা মুসলিম সেন্টারের চেয়ারম্যান জনাব আফতাব মান্নান আবারো এলেন যাইতুনে

জ্যামাইকা মুসলিম সেন্টারের চেয়ারম্যান জনাব আফতাব মান্নান আবারো এলেন যাইতুনে

জ্যামাইকা মুসলিম সেন্টারের চেয়ারম্যান জনাব আফতাব মান্নান আবারো এলেন যাইতুনে:
======================
সোমবার ফোন এলো ড. মুহাম্মদ শহীদুল হক স্যারের কাছ থেকে। তিনি জানালেন যে, আফতাব মান্নান স্যার আগামীকাল সকালে যাইতুন একাডেমিতে নাস্তা করতে চান।
কথামতো মঙ্গলবার ফজর নামাজের পরেই তিনি চলে এলেন। সাথে নিয়ে এলেন আরো দুজন সম্মানিত ব্যক্তিকে। তারা হলেন, বিশিষ্ট ব্যবসায়ী জনাব আলাউদ্দিন এবং ন্যাশনাল হাসপাতালের ডিরেক্টর ডাক্তার নাসের স্যার।
উনারা প্রায় দুই ঘন্টা যাইতুন একাডেমিতে কাটালেন। ছাত্রদেরকেও কিছুক্ষণ সময় দিলেন। করলেন সুন্দর সুন্দর নসিহা। যাইতুন একাডেমির পরিপাটি গোছানো ক্যাম্পাস দেখে ওনারা সবাই ভূইসী প্রশংসা করেন। তারা ফিমেল ক্যাম্পাসও ভিজিট করেন। এ সময় তাদেরকে অভ্যর্থনা জানান সেক্রেটারি এডভোকেট রাবেয়া সুলতানা। তিনি তাদেরকে বালিকা ইয়াতিমদের প্রজেক্ট সম্পর্কে বিস্তারিত ধারণা দেন।
সকলেই যাইতুন একাডেমীর পাশে থাকার ওয়াদা করেন। জ্যামাইকা মুসলিম সেন্টারের সম্মানিত চেয়ারম্যান জনাব আফতাব মান্নান স্যার যাইতুনের এতিমখানা, লাইব্রেরী ও অন্যান্য প্রজেক্টে সহযোগিতার ঘোষণা দেন। বিশিষ্ট ব্যবসায়ী জনাব আলাউদ্দিন স্যার যাইতুন ছাত্রদের মাসিক স্কলারশিপ চালুর ঘোষণা দেন। ডাক্তার নাসের স্যার সাধ্যমত পাশে থাকার ঘোষণা দেন।
যাইতুন একাডেমীর পক্ষ থেকে জনাব আখতার মান্নান স্যারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। যাইতুন একাডেমির চেয়ারম্যান ড মুহাম্মদ আমিনুল হক ও ভাইস চেয়ারম্যান ড মুহাম্মদ শহীদুল হক সকল মেহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
আল্লাহতালা সবাইকে উত্তম প্রতিদান দান করুন।

Recent News