ডাক্তার আন্টিদের সাথে যাইতুন ইয়াতিমাদের অন্যরকম আড্ডা

ডাক্তার আন্টিদের সাথে যাইতুন ইয়াতিমাদের অন্যরকম আড্ডা

ডা. সিরাজুম মুনিরা। পেশায় ডাক্তার হলেও সবসময় সোশ্যাল ওয়ার্ক যারা করেন তাদের সাথী হতে পছন্দ করেন। তিনি যাইতুন একাডেমির সেক্রেটারিিএডভোকেট রাবেয়া সুলতানা আপাকে ফোন দিলেন। বললেন, আপা, আপনাদের ইয়াতিম মেয়ে এবং সকল শিক্ষক-শিক্ষিকা ও হিফজ বিভাগের ছাত্র-ছাত্রীদের সাথে একবেলা খাওয়ার আয়োজন করতে চাই। আমরা কয়েকজন আসব ওদের সাথে একবেলা একসাথে খাব আর আড্ডা দিব। রাবেয়া আপা খুশি হয়ে গেলেন। তিনি চেয়ারম্যান স্যারকে বললেন, ৭০-৮০ জনের খাবার আয়োজন করুন। উনাদের নির্দেশনা মোতাবেক ১৩ জানুয়ারি রোজ শনিবার দুপুরের খাবারের আয়োজন হলো।
ডা. মুনিরা একা এলেন না। তার সাথে নিয়ে এলেন ডা. তানজিনা ম্যাডামকেও। ওদিকে ডা শিরিন সুলতানা আপা এই খবর শুনে অস্থির হয়ে ছুটে এলেন। যথারীতি দুপুরের খাবার আয়োজন হলো। যাইতুনের মহিলা শিক্ষিকরাও যুক্ত হলেন যাইতুনের ফিমেল সেকশনের এই খাবারের পার্টিতে।
এরপর শুরু হলো ইয়াতিমাদের সাথে সকলের আড্ডা। আড্ডার মধ্যমণি ডা সিরাজুম মুনিরা। তিনি সবাইকে ছোট ছোট গল্প বলে মাতিয়ে রাখছেন। অন্য ডাক্তাররাও কম যাননি, তারাও তাদের সাথে গল্পে যোগ দিলেন। রাবেয়া আপাও কম যাননি। এক কথায় সবাই অনেকক্ষণ গল্পে গল্পে কাটিয়ে দিলেন পুরো বিকেল।

Recent News