বিশ্ব সেরা প্রতিষ্ঠান হবে যাইতুন : অতিথিদের প্রত্যাশা ।। যাইতুনের নতুন শিক্ষক স্টাফদের রিসিপশন প্রোগ্রাম সম্পন্ন

বিশ্ব সেরা প্রতিষ্ঠান হবে যাইতুন : অতিথিদের প্রত্যাশা ।। যাইতুনের নতুন শিক্ষক স্টাফদের রিসিপশন প্রোগ্রাম সম্পন্ন

বিশ্ব সেরা প্রতিষ্ঠান হবে যাইতুন : অতিথিদের প্রত্যাশা
যাইতুনের নতুন শিক্ষক স্টাফদের রিসিপশন প্রোগ্রাম সম্পন্ন
=====================================
আলহামদুলিল্লাহ ছুম্মা আলহামদুলিল্লাহ!
যাইতুন একাডেমির উদ্যোগে গত ২৭ আগস্ট বিকাল ৩ ঘটিকায় নতুন শিক্ষক ও স্টাফদের রিসিপশন প্রোগ্রাম আয়োজন করা হয়। উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ ও মুফাসসিরে কুরআন যাইতুন একাডেমির ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. বিএম মফিজুর রহমান আল আজহারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক চেয়ারম্যান যাইতুন একাডেমির ভাইস চেয়ারম্যান ড. মুহাম্মদ শহীদুল হক, যাইতুন একাডেমির ভাইস চেয়ারম্যান ডা. শিরিন ফাতেমা এবং সেক্রেটারি এডভোকেট রাবেয়া সুলতানা।
যাইতুন একাডেমির চেয়ারম্যান ড. মুহাম্মদ আমিনুল হক এর সভাপতিত্বে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে প্রোগ্রাম শুরু হয়। কুরআন তেলাওয়াত করেন যাইতুন একাডেমির হিফজ বিভাগের হেড উস্তাজ আবুল হারেস আব্দুল্লাহ। নবীন শিক্ষকদের মধ্যে বক্তব্য প্রদান করেন, ইংরেজি শিক্ষিকা সুমাইয়া ফেরদাউস নিশাত, আরবি শিক্ষক কাজী মুহাম্মদ আম্মার, হাদিকাতুল কুবরা, কম্পিউটার শিক্ষক আব্দুর রাকিব প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. বিএম মফিজুর রহমান আল-আজহারী বলেন, আমি যাইতুনের শুরু থেকেই আছি। যাইতুনের প্রতিটি কাজ কোয়ালিটি সম্পন্ন করার চেষ্টা করা হচ্ছে। শিক্ষক নিয়োগের বেলায় সবচেয়ে যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে নিয়োগ দেয়া হয়েছে। যে লক্ষ্য নিয়ে যাইতুন প্রতিষ্ঠিত হয়েছে আশা করছি সেই লক্ষ্যে পৌছে যাবে যাইতুন। যাইতুন একদিন আরো বড় হবে। যাইতুন বিশ্ববিদ্যালয় হবে ইনশাআল্লাহ। বিশেষ অতিথির বক্তব্যে ড. মুহাম্মদ শহীদুল হক বলেন, যাইতুন একাডেমির জন্য আমার দোয়া অবিরাম। আমি যাইতুনে গত রমাদান মাসে তারাবিহ নামাজ পড়েছি। তারাবিহর পর প্রত্যেকদিন আল্লাহর কাছে কেঁদে কেঁদে দোয়া করা হয়েছে। ছোট ছোট বাচ্চাদের নিয়ে চোখের পানি ফেলে যে দোয়া করা হয়েছে সেই দোয়া আল্লাহ কবুল করবেন ইনশাআল্লাহ। যাইতুন সকল কার্যক্রমে যখন যেভাবে সহযোগিতা করা প্রয়োজন আমি তা করব ইনশাআল্লাহ। আল্লাহ এই যাইতুনকে বিশ্ব সেরা প্রতিষ্ঠান হিসেবে কবুল করুন।
নবীন শিক্ষক ও স্টাফ সকলকে নিয়োগপত্র ও রজনী+গোলাপের স্টিক প্রদান করে বরণ করা হয় যাইতুন কর্তৃপক্ষ ও অতিথিদের পক্ষ থেকে। প্রোগ্রাম শেষ করা হয় সভাপতির বক্তব্য ও দোয়া মুনাজাতের মাধ্যমে। দোয়া মুনাজাত পরিচালনা করেন প্রফেসর ড. বিএম মফিজুর রহমান আল আজহারী। প্রোগ্রাম শেষে সবাইকে মিস্টি ও কেক দিয়ে আপ্যায়ন করা হয়।

Recent News